Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে

কুমিল্লায় অর্থমন্ত্রী

সাদিক মামুন, কুমিল্লা থেকে | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম | আপডেট : ১:৪১ এএম, ১৬ ডিসেম্বর, ২০১৯

জাতিরজনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সফল রাষ্ট্রনায়ক ও বাংলাদেশের উন্নয়নের কারিগর এবং উন্নত সমৃদ্ধ বাংলাদেশের রূপকার উল্লেখ করে অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল বলেছেন, জাতীয় জীবনের বহু ক্ষেত্রে অভাবনীয় সাফল্য অর্জিত হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই। তাঁর বলিষ্ঠ নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশের লক্ষ্য নিয়ে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে অদম্য গতিতে।

গতকাল রোববার বিকালে কুমিল্লার পূর্ব জোরকারণ ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় অর্থমন্ত্রী এসব কথা বলেন। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিনত করার নতুন এক আশা দেখিয়েছেন বাঙালি জাতিকে। আজকে বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট পর্যন্ত অর্থনৈতিক উন্নয়ন কিভাবে করতে হয় তা শেখার জন্য উন্নয়নশীল দেশগুলোর সামনে বাংলাদেশের উদাহরণ তুলে ধরেন।

এদিকে রোববার সকালে লালমাই উপজেলায় ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগসহ বিভিন্ন রোগে আক্রান্ত ব্যক্তিদের চিকিৎসা সহায়তায় অর্থ অনুদান চেক বিতরণ করেন অর্থমন্ত্রী মুস্তফা কামাল। অর্থ অনুদান বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লালমাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক বি.কম, সদর দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সারওয়ার, সমাজসেবা অধিদপ্তরের কর্মকর্তা ও লালমাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মিয়া মোহাম্মদ কিয়াম উদ্দিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অর্থমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ