Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জ্যাকেট-পাঞ্জাবির পকেটে ২ কেজি স্বর্ণ গ্রেফতার ১

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুই কেজি ১২০ গ্রাম স্বর্ণসহ সৌদি আরব থেকে আগত সৈয়দ আহমেদ মল্লিক নামের এক যাত্রীকে আটক করেছে ঢাকা কাস্টমস হাউজের প্রিভেন্টিভ টিম। গ্রিন চ্যানেলে নজরদারি ও তল্লাশির একপর্যায়ে বৃহস্পতিবার রাত সাড়ে ১২টায় তাকে আটক করা হয়। কুয়েত এয়ারওয়েজের একটি ফ্লাইটে তিনি মদিনা থেকে ঢাকায় অবতরণ করেন। উদ্ধারকৃত স্বর্ণের বাজার মূল্য এক কোটি ৬ লাখ টাকা। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।
ঢাকা কাস্টম হাউসের সহকারী কমিশনার মো. সাজ্জাদ হোসেন জানান, কমিশনারের নিকট আসা এক গোপন সংবাদের ভিত্তিতে চোরাচালান প্রতিরোধে কর্তব্যরত প্রিভেন্টিভ কর্মকর্তারা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে নজরদারি করতে থাকেন। গ্রিন চ্যানেলে নজরদারি ও তল্লাশির একপর্যায়ে এক যাত্রীর জ্যাকেট ও পাঞ্জাবির পকেটে স্বর্ণের ১৭টি চুড়ি পাওয়া যায়। উদ্ধারকৃত স্বর্ণের ওজন দুই কেজি ১২০ গ্রাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ