Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শাহজালালে ৩ ঘণ্টা প্লেন উড়বে না আজও

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

বাংলাদেশ বিমানবাহিনীর মহড়ার কারণে বৃহস্পতিবারও প্রায় তিন ঘণ্টা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের আকাশে উড়বে না প্লেন। ইতোমধ্যে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ বাংলাদেশ এ নির্দেশনা জারি করেছে।
বিমানবন্দর কর্তৃৃপক্ষ জানায়, বুধবারের মতো বৃহস্পতিবারও সকাল ১০টা ৩০ মিনিট থেকে দুপুর ১২টা ৫০ মিনিট পর্যন্ত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উড়োজাহাজ উড্ডয়ন ও অবতরণ বন্ধ থাকবে। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক তৌহিদ-উল-আহসান বলেন, আমরা ইতোমধ্যে দেশি-বিদেশি সব এয়ারলাইন্সকে নির্দেশনা জানিয়ে দিয়েছি, যেন এসময় আকাশে কোনো বিমানের উপস্থিতি না থাকে।
ইউএস-বাংলা এয়ারলাইন্সের জেনারেল ম্যানেজার (পাবলিক রিলেশন) মো. কামরুল ইসলাম বলেন, আমরা নির্দেশনা পেয়েছি, সে অনুযায়ী আমাদের ফ্লাইট শিডিউল সাজানো হয়েছে। আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবসের ন্যাশনাল প্যারেডের যে এয়ার শো অনুষ্ঠিত হবে, তার প্রস্তুতিমূলক মহড়ার জন্যই মূলত বুধবার ২ ঘণ্টা ৫০ মিনিট শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্লেন উড্ডয়ন-অবতরণ বন্ধ থাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ