Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম-৮ আসনে মনোনয়ন ফরম বিতরণ বিএনপির

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

চট্টগ্রাম-৮ সংসদীয় আসনে উপ-নির্বাচন উপলক্ষে দলীয় মনোনয়ন ফরম বিতরণ করেছে বিএনপি। গতকাল (সোমবার) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর কাছ থেকে দুই জন মনোনয়ন প্রত্যাশী দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এরা হলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহŸায়ক ও বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির প্রার্থী আবু সুফিয়ান এবং চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব মোস্তাক আহমেদ খান। মনোনয়ন প্রত্যাশী কেউ চাইলে আজ দুপুর পর্যন্ত ফরম সংগ্রহ করে জমা দিতে পারবেন। আজকেই ফরম বিএনপির দফতরে জমা দিতে হবে। আজ সন্ধ্যা ছয়টায় গুলশানে বিএনপির সংসদীয় বোর্ডের সভায় মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাতকার পনয়া হবে। এরপর চূড়ান্ত প্রার্থী মনোনয়ন দেয়া হবে। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানান, চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে গতকাল পর্যন্ত দুই জন মনোনয়ন প্রত্যাশী দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। আশা করছি আরো ফরম বিক্রি হবে।
উল্লেখ্য, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) একাংশের সভাপতি মইন উদ্দীন খান বাদলের মৃত্যুতে শূণ্য হওয়া চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৩ জানুয়ারি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ