Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাস রুট রেশনালাইজেশন কমিটির বৈঠক আজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

 রাজধানীর সড়কে শৃঙ্খলা ফেরানোর লক্ষ্যে বাস রুট রেশনালাইজেশন বিষয়ে গঠিত কমিটির বৈঠক আজ। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) নগর ভবনে আজ সোমবার এ বৈঠক অনুষ্ঠিত হবে। গতকাল রোববার বিকালে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা উত্তম কুমার রায় এ তথ্য জানান। তিনি বলেন, সড়কে শৃঙ্খলা ফেরানোর এ বৈঠকে থেকে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আসতে পারে।
ডিএসসিসির মেয়র মোহাম্মদ সাঈদ খোকনের সভাপতিত্বে এবং ঢাকা পরিবহন সমন্বয় কর্তৃপক্ষের (ডিটিসিএ) উদ্যোগে অনুষ্ঠিতব্য এ বৈঠকে পুলিশ কমিশনার (ডিএমপি ও গাজীপুর), বিআরটিসি, বিআরটিএ, রাজউক চেয়ারম্যান, সড়ক পরিবহন নেতা খন্দকার এনায়েত উল্লাহসহ পরিবহন শ্রমিক নেতারা উপস্থিত থাকবেন। গত বছর রাজধানীর গণপরিবহনে শৃঙ্খলা ফেরানো ও যানজট নিরসনের লক্ষ্যে সিনিয়র সচিব জাফর আহমেদ খান স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনের মাধ্যমে এ কমিটি গঠন করে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ। ১০ সদস্যের এ কমিটির আহ্বায়ক করা হয় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকনকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ