Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুদকে সময় চাইলেন আপন জুয়েলার্সের দিলদার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) তলবে সাড়া দেননি আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ সেলিম। বরং হাজির হওয়ার জন্য আরো সময় চেয়ে আবেদন জানিয়েছেন। গতকাল বুধবার তার হাজির হওয়ার তারিখ ছিলো।

দুদক সূত্র জানায়, দিলদার হোসেন সেলিম একটি আবেদন জমা দিয়েছেন। তাতে তিনি চাহিদাকৃত কাগজপত্র সংগ্রহে আরো সময় চেয়েছেন। আবেদনে দুদকের চাহিদাকৃত সকল আয়কর নথি,দায়-দেনা, ব্যাংক ঋণ সংক্রান্ত নথিপত্র ও দাখিলকৃত সম্পদের আয়ের উৎস সংক্রান্ত কাগজপত্র সংগ্রহের জন্য এক মাসের সময় চেয়েছেন দিলদার আহমেদ সেলিম। গত ২৬ নভেম্বর আপন জুয়েলার্সের মালিক তিন ভাই দিলদার আহমেদ সেলিম, গুলজার আহমেদ এবং আজাদ আহমেদকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করে দুদক। দুই বছর পর দ্বিতীয় দফায় তাদের তলব করে সংস্থাটি। এর আগে ২০১৭ সালের ১৬ অক্টোবর তাদেরকে প্রথম দফায় তলবি নোটিশ দেয়া হয়। বিষয়টি অনুসন্ধান করছেন উপ-পরিচালক মো.মোশাররফ হোসেন ভূঁইয়া।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ