Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়নে বিদ্যুৎ বিভাগ প্রথম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

২০১৮-১৯ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়নে বিদ্যুৎ বিভাগ প্রথম হয়েছে। ৫৭টি কর্মসম্পাদন সূচকের মধ্যে ৪৯টিতে বিদ্যুৎ বিভাগ শতভাগ পেয়ে ৯৬.৪৬ নম্বর অর্জন করে প্রথম স্থান পায়।
৯৪.৭৬ নম্বর পেয়ে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ তৃতীয় স্থান অর্জন করেছে। ৫১টি মন্ত্রণালয়/বিভাগের মাঝে এ বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়ন মূল্যায়ন করা হয়। উল্লেখ্য, গত অর্থবছরেও বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়নে বিদ্যুৎ বিভাগ প্রথম হয়েছিল। বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, সকলে মিলে টিমে ওয়ার্ক করার ফলে ধারাবাহিকভাবে সাফল্য আসছে। এ সাফল্য ধরে রাখতে আরো পরিশ্রম করতে হবে। সম্মিলিত প্রচেষ্টায় নির্ধারিত সময়ের আগেই জ্বালানি নিরাপত্তা নিশ্চিত করে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হবে। অসাধারণ এই অর্জনের জন্য তিনি উভয় বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের ধন্যবাদ জানান। -প্রেস বিজ্ঞপ্তি

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ