Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রামপুরা ও মিরপুরে সড়ক দুর্ঘটনা মুক্তিযোদ্ধাসহ নিহত ২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক মুক্তিযোদ্ধাসহ দু’জন নিহত হয়েছেন। গত সোমবার রাতে ও গতকাল মঙ্গলবার এ দুটি দুর্ঘটনা ঘটে। রাজধানীর মিরপুর শাহ আলী মুক্তিযোদ্ধা মার্কেটের সামনে সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় আব্দুল খালেক (৭০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত খালেকের বাড়ি পটুয়াখালীর দুমকি উপজেলায়। তিনি দুই মেয়েসহ মিরপুর-১ নম্বরের ধানক্ষেত মোড় এলাকায় থাকতেন।
নিহত খালেকের জামাতা সাজ্জাদ হোসেন বলেন, তার শ্বশুর একজন মুক্তিযোদ্ধা ছিলেন। সরকারের তরফ থেকে নিয়মিত ভাতাও পেতেন এবং জমিও পেয়েছেন। তিনি নিয়মিতভাবে কিছু না করলেও মাঝেমধ্যে হকারি করে পান সিগারেট বিক্রি করতেন।
প্রত্যক্ষদর্শী রমজান আলী বলেন, মিরপুর-১ নম্বর মুক্তিযোদ্ধা মার্কেটের সামনে রাস্তা পার হওয়ার সময় সিটি করপোরেশনের একটি ময়লার গাড়ি আব্দুল খালেককে ধাক্কা দেয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে পঙ্গু হাসপাতাল ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে পথিমধ্যে মারা যান তিনি। মিরপুরের শাহ আলী থানার ওসি মো. সালাউদ্দিন মিয়া বলেন, দুর্ঘটনার পরপরই সিটি করপোরেশনের গাড়িটিসহ চালককে আটক করা হয়েছে।
এদিকে, রাজধানীর হাতিরঝিল থানাধীন রামপুরা এলাকায় প্রাইভেটকারের চাপায় বাশার ঢালী (২৬) নামে বাসের এক হেলপার নিহত হয়েছেন। গত সোমবার রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাশার শরীয়তপুরের ডামুড্ডা উপজেলার চর ধানকাঠী গ্রামের জব্বার ঢালীর ছেলে। তিনি রামপুরার বন্ধন নিবাসে থাকতেন ও ভিক্টর পরিবহন বাসে হেলপার হিসেবে কাজ করতেন।
নিহতের ফুফাতো ভাই আব্দুর আজিজ বলেন, বাশার ভিক্টর পরিবহনের হেলপার ছিলেন। সোমবার রাত সাড়ে ১২টার দিকে রামপুরা এলাকার ইউলুপ দিয়ে পার হওয়ার সময় পেছন থেকে একটি প্রাইভেটকার তাকে চাপা দেয়। এতে তিনি রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে পাশের বেটার লাইফ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাতিরঝিল থানার এসআই সুব্রত দেবনাথ বলেন, ঘটনার পর প্রাইভেটকারসহ চালককে আটক করা হয়েছে। এছাড়া লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ