Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শক্তির জোরে বন্ধু হওয়া যায় না

টাঙ্গাইল প্রেসক্লাবে কাদের সিদ্দিকী

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

কৃষক শ্রমিক জনতা লীগের সভপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, এই সরকার কখানো বৈধ সরকার নয়। জনগণের ভোটে নির্বাচিত সরকার নয়। শক্তির জোরে যতদিন এই সরকার ক্ষমতায় থাকবে কখনো মানুষের বন্ধু হতে পারবে না। গতকাল দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, দেশে একটি অস্থিতিশীল অবস্থা বিরাজ করছে। মানুষের স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি নেই। সরকার যেভাবে চলা দরকার সেভাবে চলতে পারছে না। প্রধানমন্ত্রী একটি মারাত্মক চাপের মুখে আছেন। প্রধানমন্ত্রী দক্ষ হলেও তার আশপাশে যারা আছেন তারা মোটেই যোগ্য নয়।
টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসারত একজন মুক্তিযোদ্ধার সার্টিফিকেট চিকিৎসক ছিড়ে ফেলার ৫ দিন পরেও সেই ডাক্তারের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ না করায় তিনি উদ্বেগ প্রকাশ করেন। তিনি বলেন, এই ডাক্তারকে যারা রক্ষা করতে চাইবে, তারাই ক্ষতিগ্রস্ত হবে। এ সময় কাদের সিদ্দিকী বলেন, সবচেয়ে বড় দুর্বলতা হচ্ছে গণতন্ত্রে মানুষের কোন মূল্য নেই। মানুষ কি ভাবছে আর না ভাবছে সে দিকে সরকারও পরোয়া করে না, বিরোধী দলও পরোয়া করে না।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন- দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার। এ সময় উপস্থিত ছিলেন- জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম রফিক, সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল হাই, সাধারণ সম্পাদক এটিএম ছালেক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ