Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম ১৬ কোটি টাকার কোকেনসহ গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম

নগরীতে ১৬ কোটি টাকা মূল্যের এক কেজি কোকেনসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল সোমবার বিকেলে হালিশহর থানার বড়পুল এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতার মোঃ আনোয়ার হোসেন (৩৫) ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার নিজকুঞ্জরা গ্রামের মো. কামাল হোসেনের পুত্র। তার বাসা নগরীর আকবর শাহ থানার বিশ্ব কলোনীর পি-ব্লকে। বড়পুল এলাকায় মাদকদ্রব্য বিক্রির উদ্দেশে মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে এমন খবর পেয়ে র‌্যাবের একটি টিম সেখানে যায়। সেখান থেকে আনোয়ার হোসেনকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে হাতে থাকা কসটেপে মোড়ানো এক কেজি কোকেন উদ্ধার করা হয়।

ব্যাপক জিজ্ঞাসাবাদে আনোয়ার স্বীকার করে, দীর্ঘদিন যাবত নগরীর বিভিন্ন পাইকারী মাদক ব্যবসায়ীর কাছ থেকে কম মূল্যে কোকেনসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয় করে সে। এরপর তা দেশের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত কোকেনের আনুমানিক মূল্য ১৬ কোটি টাকা বলে জানায় র‌্যাব। মাদকদ্রব্যসহ আনোয়ার হোসেনকে হালিশহর থানায় সোপর্দ করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ