Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিদিশার গায়ে কাদা ছুড়ছি না যোগদান অনুষ্ঠানে জি এম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

আমি কারো গায়ে (বিদিশা) কাদা ছুড়ছি না বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের। গতকাল রোববার পার্টির বনানী কার্যালয়ে এক যোগদান অনুষ্ঠানে বিদিশার অভিযোগ প্রসঙ্গে জানতে চাওয়া হলে তিনি এমন মন্তব্য করেন। অনুষ্ঠানে বেশ কয়েকজন ব্যারিস্টার ও অ্যাডভোকেট জাতীয় পার্টিতে যোগদান করেন।

জি এম কাদের বলেন, দেশের তিনটি প্রধান রাজনৈতিক দলের মধ্যে দেশের মানুষ এখন জাতীয় পার্টির ওপরই আস্থা রাখছে। মানুষের কাছে জাতীয় পার্টিই আগামী দিনের সম্ভাবনাময় বিকল্প শক্তি। যারা বিগত দিনে জাতীয় পার্টি ছেড়ে গেছেন, তারা প্রত্যাশিত রাজনীতি না পেয়ে আবারো জাতীয় পার্টিতে ফিরে আসছে। আমরা গণমানুষের স্বার্থে কর্মসূচি দিয়ে সাধারণ মানুষের আস্থা অর্জন করব।

এরিক এরশাদ ও বিদিশা সিদ্দিক প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, আমি কাদা ছোড়াছুড়ি করছি না, আমি রাজনীতি করি। রাজনীতি করতে গেলে শতভাগ মানুষের সমর্থন পাওয়া যায় না। রাজনীতি করতে গেলে অনেক সময় বাইরের মানুষও আমার জন্য জীবন দেবে আবার খুব ক্লোজ মানুষও আমার বিরুদ্ধে দাঁড়িয়ে যেতে পারে। এটা পৃথিবীর ইতিহাসে সব সময় ছিল এবং আছে। আমি সত্য ও ন্যায়ের পথে থেকে দেশ ও মানুষের জন্য কাজ করে যাচ্ছি, দেশের মানুষও আমাকে সেভাবেই গ্রহণ করেছে আশা করছি। সাধারণভাবে ভালো কাজ করতে গেলে, কিছু মানুষ বাধা সৃষ্টি করবে, সেগুলো আমরা যথাযথভাবে নিষ্পত্তি করব। এ সময় দলের মহাসচিব মশিউর রহমান রাঙ্গাসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ