Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

অলীদের অনুসৃত পথেই মুক্তি সালানা জলসায় আল্লামা তাহের শাহ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম

 অলীদের অনুসৃত পথেই সঙ্কট উত্তরণ ও মুক্তির একমাত্র পাথেয় উল্লেখ করে আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ বলেছেন, বিশ্বব্যাপী ইসলামী শিক্ষার প্রচার-প্রসারে যারা অনুকরণীয় দৃষ্টান্ত রেখে গেছেন তাদের মধ্যে আউলিয়া কিরামের ভূমিকা অনস্বীকার্য। গত শনিবার আনজুমান ট্রাস্ট পরিচালিত বন্দর হালিশহরস্থ মাদরাসা তৈয়্যবিয়া ইসলামিয়া সুন্নিয়া ফাযিল-এর সালানা জলসায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

সালানা জলসায় প্রধান অতিথি ছিলেন আল্লামা সৈয়্যদ মুহাম্মদ কাসেম শাহ। প্রধান বক্তা ছিলেন আল্লামা সৈয়্যদ মুহাম্মদ হামিদ শাহ। বক্তব্য রাখেন মাদরাসা পরিচালনা পর্ষদের সভাপতি মুহাম্মদ মনজুর আলম মনজু, বার্ষিক প্রতিবেদন পাঠ করেন অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ বদিউল আলম রিজভি। বিশেষ অতিথি ছিলেন আনজুমান ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিন, সেক্রেটারি জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন, এডিশনাল সেক্রেটারি মোহাম্মদ সামশুদ্দিন, জামেয়া সুন্নিয়ার অধ্যক্ষ আল্লামা মুফতি সৈয়দ মুহাম্মদ অছিয়র রহমান, আল্লামা মুফতি ওবাইদুল হক নঈমী, গাউসিয়া কমিটির চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ