Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে অপহৃত শিশু লাকসামে উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম

চট্টগ্রামে অপহৃত এক শিশুকে কুমিল্লার লাকসাম থেকে উদ্ধার এবং এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো মো. রায়হান (৩০) ও তার স্ত্রী সুমি আক্তার (২৮)। তাদের গ্রামের বাড়ি লাকসাম। বাসা নগরীর খুলশী থানার আমবাগান এলাকায়।

আকবর শাহ থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, বিশ্ব কলোনির কবরস্থান লেইনে মায়ের সাথে থাকত আট বছর বয়সি শিশু সাখাওয়াত হোসেন ইফাজ। শনিবার তার মা রিনা আক্তার থানায় অভিযোগ করেন, তার পুত্রকে অপহরণ করেছে পূর্ব পরিচিত রায়হান। এ ঘটনায় পুলিশ তদন্ত শুরু করে রাতেই লাকসামে অভিযান চালায়। সেখান থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

রায়হানের বিরুদ্ধে লাকসাম থানায় অস্ত্র, চুরি, ডাকাতিসহ কয়েকটি মামলা আছে। চট্টগ্রাম নগরীতে সে সিএনজি অটোরিকশা চালায়। অপহরণের পর শিশুর মাকে ফোন করে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে রায়হান। টাকা না দিলে শিশুটিকে হত্যারও হুমকি দেয়া হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ