Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লন্ডনে সন্ত্রাসীদের গুলিতে সিলেটের হিরণ নিহত

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

 যুক্তরাজ্যের লন্ডনে সন্তানদের জন্য খাবার সংগ্রহ করতে গিয়ে সন্ত্রাসীদের গুলিতে আহত বাংলাদেশি হিরন আলী অবশেষে মারা গেছেন। বৃহস্পতিবার রাত বাংলাদেশ সময় ১১টায় লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার বাড়ি সিলেটের বিশ্বনাথে। উপজেলার সদর ইউনিয়নের উজান মসলা বৈদ্যকাপন গ্রামের মৃত ইরফান আলীর ছেলে হিরণ। দীর্ঘদিন ধরে স্বপরিবারে লন্ডনে বসবাস করছিলেন তিনি।
গত মঙ্গলবার যুক্তরাজ্য পূর্ব লন্ডনের নেলসন স্ট্রিটে নিজ বাসার সামনে সন্ত্রাসীরা গুলি করে হিরণ আলীকে। এতে গুরুতর আহত হন তিনি। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় রয়েল হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হিরণ।
নিহত হিরণ আলীর চাচাত ভাই যুক্তরাজ্য প্রবাসী মিছবাহ উদ্দিন জানান, সন্তানদের জন্য খাবার আনতে হিরণ আলী গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে বাসা থেকে বের হন। এ সময় দুর্বৃত্তরা তার মাথায় গুলি করে পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ