Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ডোবায় মাছ ধরা নিয়ে হামলা আহত ১০ আটক ২

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ঢাকার আশুলিয়ায় ডোবায় মাছ ধরা কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় অন্তত ১০ জন আহত হন। তাদের স্থানীয় বগাবাড়ি এলাকার একটি ক্লিনিকে ভর্তি করা হয়। এ ঘটনায় অভিযুক্ত হামলাকারি পিতা-পুত্রকে আটক করেছে পুলিশ। শুক্রবার আশুলিয়ার উনাইল এলাকায় এ ঘটনা ঘটে। আটকরা হচ্ছে- আশুলিয়ার উনাইল এলাকার আক্কেল আলীর ছেলে আব্দুল কুদ্দুস ও তার ছেলে সোহেল। আহত আব্বাস উদ্দিন জানান, তাদের নিজেদের মালিকানাধীন জমির ওই ডোবা থেকে প্রায়ই জোরপূর্বক মাছ ধরে নিয়ে যেত স্থানীয় হানিফ, আব্দুল কুদ্দুস, নূর উদ্দিন, আলাউদ্দিনসহ বেশ কয়েকজন।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামরুজ্জামান বলেন, আশুলিয়ার উনাইল গ্রামে মাছ ধরা কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বেশ কয়েকজন আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।
এ ঘটনায় অভিযুক্ত আব্দুল কুদ্দুস ও তার ছেলে সোহেল নামে দুই জনকে আটক করা হয়েছে। এছাড়া থানায় একটি মামলা দায়েরেরও প্রস্তুতি চলছে। ঘটনার তদন্তপূর্বক বাকি দোষীদেরও আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ