Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জেএসডির সাধারণ সম্পাদকের সংবাদ সম্মেলন আজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

আ স ম আব্দুর রবের নেতৃত্বাধীন জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি’র বিদ্রোহীরা পাটির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতনের নেতৃত্বে সংবাদ সম্মেলন ডেকেছে। আজ সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবের তোফাজ্জল হোসেন মানিক মিয়া হলে ঢাকা এ সংবাদ সম্মেলনে জেএসডি সাধারণ সম্পাদক আবদুল মালেক রতনসহ ৮ নেতা উপস্থিত থাকবেন।

জানা গেছে, কোন পরিস্থিতি ও কেন জেএসডি’তে এত ক্ষোভ তার ব্যাখা দেয়া হবে এ সংবাদ সম্মেলনে। এতে আনুষ্ঠানিকভাবে মুখ খুলবেন পার্টির বিদ্রোহী অংশের নেতৃত্বদানকারী নেতা বর্তমান সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন।

আ স ম আব্দুর রবের নেতৃত্বাধীন জেএসডি’র বিদ্রোহীরা পাটির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতনের নেতৃত্বে সংগঠিত হয়ে নতুন জাসদ করার পক্ষেই অগ্রসর হচ্ছেন। যদিও বলা হচ্ছে ১১ জানুয়ারি জাতীয় কনভেনশন প্রস্তুতি কমিটির সামনের দিনগুলির কার্যক্রম তুলে ধরতেই সংবাদ সম্মেলন। তবে জানা গেছে মূলত জাসদের নতুন একটি ব্র্যাকেট তৈরি হতে যাচ্ছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ