Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আশুলিয়ায় যুবককে হত্যাকুপিয়ে

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম



ঢাকার সাভারের আশুলিয়ায় অজ্ঞাত এক যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে বলে পুলিশের ধারণা। ময়নাতদন্তের জন্য লাশটি রাজধানীর সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। গতকাল ভোরে আশুলিয়ার ভাদাইল এলাকার একটি শাখা সড়ক থেকে অজ্ঞাত (২২) যুবকের লাশটি উদ্ধার করা হয়। আশুলিয়া থানার এসআই মিরাজ হোসেন জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে ভাদাইল এলাকার ওয়েসিস স্কুলের পাশে একটি ইট সলিং রাস্তার ওপর পড়ে থাকা অবস্থায় অজ্ঞাত ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।
তিনি আরো জানান, প্রাথমিকভাবে পূর্ব শত্রুতার জের ধরে ওই যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার পর তার লাশ ফেলে রেখে গেছে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতির পাশাপাশি হত্যাকা-ের রহস্য উদঘাটন ও নিহতের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। তবে স্থানীয়রা বলছে, নিহত যুবকটি পুলিশের সোর্স ছিল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ