Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ডিবি পরিচয়ে বিদেশগামী যাত্রীর মালামাল ছিনতাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

রাজধানীর ভাটারায় মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয়ে দুই বিদেশগামী যাত্রীর কাছ থেকে মোবাইল, টাকা এবং পাসপোর্ট ছিনিয়ে নেয়ার চেষ্টার সময় হুমায়ূন কবির নামে একজনকে আটক করেছে স্থানীয় জনতা। পরে তাকে ভাটারা থানা পুলিশে সোপার্দ করা হয়। গতকাল সকালে ভাটারায় নর্দ্দায় এ ঘটনা ঘটে।

ভাটারা থানার ওসি মোক্তারুজ্জামান জানান, গতকাল সকালে চাঁপাইনবাবগঞ্জ থেকে নর্দ্দা বাসস্ট্যান্ডে নামেন মামুনুর রশিদসহ দুই বিদেশগামী যাত্রী। তারা মেডিক্যাল চেকআপ করাতে ঢাকায় এসেছিলেন। নর্দ্দা থেকে ট্রাভেল এজেন্সির একজন এসে তাদের বিমানবন্দরে নিয়ে যাওয়ার কথা ছিল। নর্দ্দায় নেমে নাস্তা করে তারা যখন ওই লোকের জন্য অপেক্ষা করছিলেন তখন হুমায়ূন কবির তাদের কাছে এসে ডিবি পরিচয়ে তল্লাশি করার কথা বলে। একপর্যায়ে ভিকটিম দুজনের কাছ থেকে মোবাইল, টাকা এবং পাসপোর্ট ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। তখন তাদের সন্দেহ হলে তারা হুমায়ূনের পরিচয়পত্র দেখতে চান। তখন হুমায়ূন তাদের ‘বাড়াবাড়ি করলে মেরে ফেলার’ হুমকি দেয়। তাদের মধ্যে বাগবিতন্ডা শুরু হলে আশপাশের লোকজন জড়ো হয়ে হুমায়ূনকে আটক করে পুলিশে খবর দেয়।

ওসি বলেন, এ ঘটনায় মামুনুর রশিদ বাদী হয়ে মামলা করেছেন। মামলায় হুমায়ূন কবিরকে গ্রেফতার দেখানো হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করলে এই চক্রের সঙ্গে আরো কেউ জড়িত কিনা বিস্তারিত জানা যাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ