Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

জিয়াউল হক মাইজভা-ারী মানবসেবা করে গেছেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

 জিয়াউল হক মাইজভা-ারীর আসন্ন খোশরোজ মাহফিল সফলের আহ্বান জানানোর মধ্যদিয়ে সূর্যগিরি আশ্রমের প্রতিষ্ঠাবার্ষিকী গতকাল সোমবার পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল-আলোচনা সভা, দুঃস্থ সেবা কার্যক্রমের আওতায় ফ্রি চিকিৎসা সেবা, শীতবস্ত্র ও শিক্ষাসামগ্রী বিতরণ। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চবির সাবেক ভিসি প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী বলেন, জিয়াউল হক মাইজভা-ারী মানবসেবা করে গেছেন। এ ধারাবাহিকতায় তারই সুযোগ্য উত্তরসুরী সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভা-ারী জিয়াউল হক মাইজভা-ারী ট্রাস্ট প্রতিষ্ঠা করে মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন। মাইজভা-ারী গাউসিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি প-িত তরুণ কুমার আচার্য কৃষ্ণ।
প্রধান বক্তা ছিলেন জিয়াউল হক মাইজভা-ারী দরবারের খাদেম মাওলানা মোহাম্মদ সেলিম উল্লাহ। স্বাগত বক্তব্য রাখেন লায়ন ডা. বরুণ কুমার আচার্য বলাই। বক্তব্য রাখেন সিরাজুল মোস্তফা, সাংবাদিক নাসির উদ্দিন হায়দার, হাফেজ আবুল কাশেম, হারুন ভা-ার দরবারের সাজ্জাদানশীন মীর মোহাম্মদ কামাল উদ্দিন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ