Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাঙামাটিতে দুই সন্ত্রাসী গ্রুপের গোলাগোলিতে নিহত ৩

রাঙামাটি থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৯, ১২:০৪ এএম | আপডেট : ১২:১১ এএম, ১৯ নভেম্বর, ২০১৯

রাঙামাটির রাজস্থলী উপজেলায় সন্তুু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (পিসিজেএসএস) দু’গ্রুপের গোলাগুলিতে তিন অস্ত্রধারী নিহত হয়েছে। জেএসএস-এর অন্তর্কোন্দলের জেরে সোমবার সন্ধ্যার পর এই গোলাগুলির ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে জানা গেছে।
ওই উপজেলার গাইন্দা ইউনিয়নের বালুমুড়ার মারমা পাড়া এলাকায় এই গোলাগোলির আওয়াজ পায় স্থানীয় অধিবাসীরা। ঘটনাস্থল থেকে লাশের সাথে অস্ত্রও উদ্ধার করা হয়।
স্থানীয় অধিবাসী ও পুলিশ জানায়, সোমবার সন্ধ্যার আঁধার নামার কিছুক্ষণ পরই উপজেলার গাইন্দা ইউনিয়নের বালুমুড়ার মারমাপাড়া এলাকায় তারা গোলাগুলির আওয়াজ পায়। এলাকাটি সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএস নিয়ন্ত্রিত এলাকা। স্থানীয়দের ধারণা, ইউপিডিএফ বা সংস্কারপন্থী নয় সন্তু গ্রপের দু’টি দল নিজেরাই অন্তর্কোন্দলে জড়িয়ে গোলাগুলিতে লিপ্ত হয়। কিছুক্ষণ গোলাগুলির পরতারা জঙ্গলের দিকে চলে যায়। পরে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়রা তিনজনের গুলিবিদ্ধ লাশ ও একটি অস্ত্র দেখতে পায় বলে জানা গেছে।
রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফজল আহাম্মদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলের দিকে নিরাপত্তা বাহিনীর একটি টিম রওনা করেছে। ঘটনাস্থল দুর্গম হওয়ায় লাশগুলো উদ্ধারে সময় লাগবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ