Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বাবাকে হত্যার দায়ে ছেলের যাবজ্জীবন কারাদন্ড

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

নাটোরের লালপুরে বাবাকে হত্যার দায়ে ছেলের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন নাটোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে আদালতের বিচারক মোহম্মদ সাইফুর রহমান সিদ্দিক এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণাকালে দন্ডপ্রাপ্ত মুনছুর আলী আদালতে উপস্থিত ছিলেন। দন্ডপ্রাপ্ত মুনছুর আলী লালপুর উপজেলার শোভ ঠাকুরপাড়া গ্রামের নিহত ঘুঘুর আলীর ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৩ সালের ১৩ মার্চ সকালে নিহত ঘুঘুর আলীর সাথে তার ছেলে মুনছুর আলীর টাকা চাওয়া নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে ছেলে মুনছুর আলী লোহার সাবল দিয়ে বাবাকে আঘাত করে। পরিবারের সদস্যরা আহত অবস্থায় ঘুঘুর আলীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় নিহতের বড় ছেলে আনছার আলী বাদি হয়ে তার সহোদর মুনছুর আলীকে আসামি করে লালপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ