Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ডেমরায় স্ত্রীকে হত্যা দু’দিন পর মুগদা থেকে স্বামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম


 রাজধানীর ডেমরায় স্বামীর হাতে আসমা আক্তার মিম (১৯) নামের এক স্ত্রীর হত্যাকা-ের ঘটনার দু’দিন পরে ঘাতক স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার স্বামীর নাম মোঃ শামীম হোসেন (২৪)। গতকাল বৃহস্পতিবার মুগদা থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। এর আগে গত মঙ্গলবার ডেমরার বাশেরপুলের তাজমহল রোড এলাকায় মিমের বাবার বাড়িতে এ হত্যাকা-ের ঘটনা ঘটে। ঘটনার পর শামীম পলাতক ছিলেন।

ডেমরা থানার ওসি মোঃ সিদ্দিকুর রহমান বলেন, চলতি বছর গত ২৪ অক্টোবর শামীম ও মিমের বিয়ে হয়। বিয়ের পর থেকে মিম স্বামীর সাথে নারায়ণগঞ্জের রূপগঞ্জে বসবাস করতেন। তবে বিয়ের পর থেকেই তাদের দু’জনের মধ্যে বনিবনা না হওয়ায় পারিবারিক কলহ লেগেই থাকতো। এরমধ্যে পারিবারিক কলহের জেরে গত সোমবার মিম তার বাবার বাসা ডেমরায় চলে আসে। পরদিন মঙ্গলবার সকালে শামীমও তার শশুর বাড়িতে চলে আসে। রাতে শামীম তার স্ত্রীকে নিয়ে ঘুমাতে গেলে তাদের মধ্যে ফের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে শামীম ক্ষিপ্ত হয়ে মিমকে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় মিমের বাবা মোঃ হবি কাজী (৪২) ডেমরা থানায় একটি হত্যা মামলা করেন।

ওসি আরও বলেন, ঘটনার পর শামীম পলাতক থাকায় তাকে গ্রেফতার করা যায়নি। তবে গোপন তথ্যের ভিত্তিতে গতকাল শামীমের অবস্থান নিশ্চিত হয়ে মুগদা এলাকায় অভিযান চালায় পুলিশ। পরে তাকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। ওয়ারী বিভাগের ডিসি শাহ ইফতেখার আহমেদের নির্দেশনায় ডেমরা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে এসআই রেজাউল করিম পান্নু অভিযান পরিচালনা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ