Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ট্রেন দুর্ঘটনায় শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় ব্যাপক হতাহতের ঘটনায় গভীর দুঃখ ও শোক প্রকাশ করেছেন প্রেসিডেন্ট মোহাম্মদ আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মন্ত্রীপরিষদের সদস্যসহ বিভিন্ন দল, সংগঠন ও বিশিষ্টজনরা। গতকাল মঙ্গলবার এক শোক বার্তায় প্রেসিডেন্ট মোহাম্মদ আবদুল হামিদ নিহত ব্যক্তিদের পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং নিহতদের রুহের মাগফিরাত কামনা করেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর শোক বর্তায় দুর্ঘটনায় নিহতদের রুহের মাগফিরাত কামনা করেন এবং তাদের পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি দুর্ঘটনায় আহতদের আশু আরোগ্য কামনা করেন। শোক বার্তায় তিনি ক্ষতিগ্রস্তদের সার্বিক সহযোগিতা প্রদানে স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিদের প্রতি আহŸান জানান।

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মন্দবাগ রেলস্টেশনে ত‚র্ণা নিশীথা ও উদয়ন এক্সপ্রেসের সংঘর্ষে হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী। স্পিকারের পাশাপাশি এ দুর্ঘটনায় জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মোহাম্মদ ফজলে রাব্বী মিয়া ও চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরীও গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। দুই ট্রেনের সংঘর্ষে হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

এছাড়াও হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন, রেলপথমন্ত্রী মোহাম্মদ নূরুল ইসলাম সুজন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, আইনমন্ত্রী আনিসুল হক, সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ