Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফায়ার সার্ভিস সপ্তাহ-২০১৯ বর্ণাঢ্য সমাপনী র‌্যালি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষে মঙ্গলবার এক বর্ণাঢ্য সমাপনী র‌্যালি অনুষ্ঠিত হয়। শোভাযাত্রাটি শিল্পকলা একাডেমি থেকে শুরু হয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে গিয়ে শেষ হয়। র‌্যালিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের অতিরিক্ত সচিব জনাব প্রদীপ রঞ্জন চক্রবর্তী, ফায়ার সার্ভিস অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন, পরিচালকগণ, অধিদপ্তরের অন্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ কর্মকর্তা-কর্মচারী, রোভার স্কাউটের সদস্য, বিএনসিসির সদস্য, কমিউনিটি ভলান্টিয়ার এবং স্থানীয় জনগণ অংশগ্রহণ করেন। উল্লেখ্য, এ বছর ফায়ার সার্ভিস সপ্তাহ পালনের মূল প্রতিপাদ্য ছিল, “সচেতনতা, প্রস্তুতি ও প্রশিক্ষণ দুর্যোগ মোকাবেলার সর্বোত্তম উপায়”।

শোভাযাত্রার মূল উদ্দেশ্য দেশব্যাপী দুর্যোগ-ঝুঁকি হ্রাসে সচেতনতা বৃদ্ধি এবং ফায়ার সার্ভিসের কর্মীদের নতুন করে উজ্জীবিত করা বলে জানান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের কর্মকর্তারা। প্রেস বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ