Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পুলিশ কর্মকর্তার ছবি ভাইরাল

টাকার বান্ডিলের ওপর ঘুম

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

নারায়ণগঞ্জ ডিবির এসআই আরিফ। হাইএস মাইক্রোবাসের ভেতরে সিটে হেলান দিয়ে ক্লান্ত দেহে হেলে পড়েছেন টাকার বান্ডিলের ওপর। কখন ঘুমিয়ে গেছেন খেয়াল নেই, বেরসিক পাবলিক ওই অবস্থায় তাকে ক্যামেরাবন্দি করেন।
গতকাল সকালে নারায়ণগঞ্জ-সিদ্ধিরগঞ্জ সড়কের সিদ্ধিরগঞ্জ এলাকার রাস্তার পাশে থামিয়ে রাখা মাইক্রোবাসের ভেতরে এসআই আরিফকে টাকার বেশ কয়েকটি বান্ডিলের ওপর ঘুমিয়ে থাকতে দেখা যায়। ইতোমধ্যে গতকাল সকাল থেকে এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ডিবি পুলিশের এসআই আরিফ নারায়ণগঞ্জের সদ্য বিদায়ী পুলিশ সুপার হারুন অর রশিদের ঘনিষ্ঠ বলে নারায়ণগঞ্জ পুলিশে পরিচিতি ছিল।

এ ব্যাপারে এসআই আরিফের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি টাকার উৎস সম্পর্কে কিছু না জানিয়ে বলেন, এ ব্যাপারে ‘স্যার’ জানেন। কোন স্যার জানতে চাইলে তিনি আবারও স্যার জানেন বলে ফোন কেটে দেন।
যে ব্যক্তি এ ছবি তুলেছেন তিনি নাম প্রকাশ না করার শর্তে এ সংবাদদাতাকে বলেন, ডিবি পুলিশ এমন কোন রাত নেই যে সাধারণ মানুষকে হয়রানি করে না। নিজের অভিজ্ঞতার বর্ণনা দিয়ে বলেন, অতীতে তিনিও ডিবি পুলিশের হেনস্তার শিকার হয়েছেন। মোটা অংকের টাকা দিয়েই তিনি রক্ষা পান।

গতকাল সকালে তিনি ডিবি পুলিশ লেখা হাইএস মাইক্রোবাসের পাশ দিয়ে যাবার সময় দেখেন যে গাড়ির ভেতরে এক ব্যক্তি টাকার ওপর ঘুমিয়ে আছেন। ওয়াকিটকি এবং বাংলাদেশ পুলিশ লেখা একটি ফাইল দেখে তিনি নিশ্চিত হন এরা পুলিশের লোক। তাই তিনি ছবিটি তুলে নিয়ে আসেন। পরে গণমাধ্যম কর্মীদের কাছে ছবিটি দেওয়ার পর তারা গাড়িতে থাকা ব্যক্তি ডিবি পুলিশের এসআই আরিফ বলে সনাক্ত করেন। এ ব্যাপারে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ঘটনার প্রমাণ হিসেবে এ ঘটনার ছবি দেখতে চান। তার কাছে ছবি পাঠালে ছবি দেখে তিনি বলেন, টাকার উৎস সম্পর্কে তদন্ত করা হবে। তদন্তে অপরাধ প্রমাণিত হলে তার বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।



 

Show all comments
  • suman roy chowdhury ৭ নভেম্বর, ২০১৯, ৬:০৭ এএম says : 0
    Investigation should be against this matter
    Total Reply(1) Reply
    • Yourchoice51 ৭ নভেম্বর, ২০১৯, ৮:৩৬ এএম says : 4
      অপরাধ প্রমাণিত হবে কেমন করে? উনিতো একা খান না; বসদেরকে খুশি রেখেই কাজটা করেন। পুলিশদের কাজতো গল্প বানিয়ে নিরাপরাধ লোককে ফাঁসিয়ে দেয়া আর নিজেদেরকে বড় বড় অপকর্ম ঢেকে রাখা।
  • Imam uddin ৭ নভেম্বর, ২০১৯, ৮:০৭ এএম says : 0
    ঢাকার শব্দ দূষণ নিয়ে ভাবা দরকার।
    Total Reply(0) Reply
  • MD MASUM BILLAH ৭ নভেম্বর, ২০১৯, ১১:০৪ এএম says : 0
    sotti bolte ki ei sob pic..kono vabei manush ke dekhano jabena ...eigular karone sorkarer bodnam hoy ... ar sorkarer bodnam hobe eita ami caina ......bangladesh sorkar amader ohongkarer sorkar .....................valo thakben sobai .... sobai sobar jonno doa korben ......in shallah allah sobaike valo rakhben.. (Amin)
    Total Reply(0) Reply
  • parvez ৭ নভেম্বর, ২০১৯, ১২:০৬ পিএম says : 0
    " তদন্তে অপরাধ প্রমাণিত হলে তার বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।" valo kotha.
    Total Reply(0) Reply
  • Nadim ahmed ৭ নভেম্বর, ২০১৯, ১২:৪১ পিএম says : 0
    No surprise as police is doing their normal work. Why is this guy (who took photo) disturbng them? Afterall, this is what (make money whatever the way it is) has become the regular work of the Law & order forces of Bangladesh now!!!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ