Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেসবুকে ঝড় তুলেছেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম

নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জাসিন্ডা আর্ডানের দুই মিনিটের একটি ভিডিও নিয়ে সামাজিকমাধ্যমে ব্যাপক আলোড়ন চলছে। এতে তিনি তার সরকারের দুই বছরের সফলতা তুলে ধরেছেন।
নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নেয়ার দুই বছর পূর্ণ হওয়াকে সামনে রেখে এই ভিডিও বানানো হয়েছে। এ সময়ে তার সরকারের গৃহীত বিভিন্ন নীতি বাস্তবায়নের কথা তুলে ধরেন।
জাসিন্ডা বলেন, মাত্র দুই মিনিটের ভিডিওতে সবকিছু তুলে ধরতে তিনি এবং তার দলকে হিমশিম খেতে হয়েছে। শেষ পর্যন্ত তিনি দুই মিনিট ৫৬ সেকেন্ডের মধ্যে দুই বছরের সফলতার পূর্ণ বিবরণ তুলে ধরেন।
তার বাস্তবায়ন হওয়া নীতিগুলোর মধ্যে রয়েছে ৯২ হাজার নতুন চাকরির ব্যবস্থা করা। ক্যান্সার চিকিৎসার উন্নতি ও নতুন শ্রেণিকক্ষ বাড়ানো।

নভেম্বরের প্রথম দিন নিজের ফেসবুকে ভিডিওটি পোস্ট করেন তিনি। এরপর এই প্রতিবেদন লেখা পর্যন্ত সেটিতে ৫৯ হাজার লাইক পড়েছে। মন্তব্য পড়েছে সাড়ে আট হাজার।
ফেসবুক ব্যবহারকারী সান্দ্রা হার্ডি বলেন, জাসিন্ডা আপনি ভালো করেছেন। গত দুই বছরে আপনার সরকারের কাজ ছিল চমকপ্রদ। এর আগের যে কোনো সরকারের চেয়ে আপনারা ভালো করেছেন। সূত্র : স্ট্রেইট টাইমস।



 

Show all comments
  • Shafi Ahmed ৭ নভেম্বর, ২০১৯, ৬:৫৯ এএম says : 0
    আমার পছন্দের একজন রাষ্ট্রনেতা। শুভ কামনা রইলো।
    Total Reply(0) Reply
  • মিনহাজ উদ্দিন রিমন ৭ নভেম্বর, ২০১৯, ৭:০০ এএম says : 0
    আল্লাহ আপনাকে হেদায়েত দান করুক।
    Total Reply(0) Reply
  • কে এম শাকীর ৭ নভেম্বর, ২০১৯, ৭:০০ এএম says : 0
    সফলতা উনারই প্রাপ্য। শুভ কামনা সাথে ভালোবাসা।
    Total Reply(0) Reply
  • নীল আকাশ ৭ নভেম্বর, ২০১৯, ৭:০০ এএম says : 0
    ভালো খবর। এগিয়ে যান..
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ