Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেতৃত্ব দেবেন আল্লামা তাহের শাহ ঢাকায় জশনে জুলুস কাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম

 আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের ব্যবস্থাপনায় আগামীকাল বৃহস্পতিবার ঢাকায় জশনে জুলুস অনুষ্ঠিত হবে। জুলুসে (র‌্যালি) নেতৃত্বে দেবেন আল্ল­­­ামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ।
এতে আল্লামা সৈয়্যদ মুহাম্মদ কাসেম শাহ প্রধান মেহমান এবং আল্লামা সৈয়্যদ মুহাম্মদ হামেদ শাহ বিশেষ মেহমান হিসেবে অংশগ্রহণ করবেন। আজ বুধবার বিকালে বিমানযোগে তারা ঢাকা যাবেন এবং মোহাম্মদপুর জয়েন্ট কোয়াটার্স, এফ-ব্লকস্থ খানকাহ-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়ায় অবস্থান করবেন। আনজুমান ট্রাস্টের কেবিনেট নেতৃবৃন্দ উক্ত জশনে জুলুসে অংশগ্রহণের জন্য ঢাকায় যাবেন। জুলুসটি ঢাকা মোহাম্মদপুর জয়েন্ট কোয়াটার্স, এফ-ব্লকস্থ কাদেরিয়া তৈয়্যবিয়া কামিল মাদরাসা থেকে সকাল সাড়ে ১০টায় শুরু হয়ে শাহজাহান রোড, ইকবাল রোড, আসাদ এভিনিউ, আসাদ গেইট, মিরপুর রোড, সোবহান বাগ, কলাবাগান, সাইন্স ল্যাবরেটরি হয়ে ঝিগাতলা, সাত মসজিদ রোড, মোহাম্মদপুর, শিয়া মসজিদ, রিং রোড, শ্যামলী প্রদক্ষিণপূর্বক পুনরায় কাদেরিয়া তৈয়্যবিয়া কামিল মাদরাসা ময়দানে জমায়েত, মাহফিল এবং মাহফিল শেষে নামাজে যোহর ও দোয়া অনুষ্ঠিত হবে। এদিকে আগামী শুক্রবার আল্লামা তাহের শাহ মোহাম্মদপুরস্থ মসজিদ-এ-তৈয়্যবিয়ায় জুমার খুৎবা পেশ করবেন।
তারা ওইদিন বাদ মাগরিব ঢাকা থেকে বিমানযোগে পুনরায় চট্টগ্রামে ফিরে আসবেন এবং ষোলশহরস্থ আলমগীর খানকাহ-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়ায় অনুষ্ঠিতব্য মাহফিলে অংশগ্রহণ করবেন।

 

 

 



 

Show all comments
  • মোহাম্মদ নাদিম মাহমুদ ৬ নভেম্বর, ২০১৯, ৯:২৫ এএম says : 0
    আল্লাহ তায়ালা তার হাবিব রাসূলে করিম সাল্লাল্লাহু আলাইহি ওয়ালিহি ওয়াসাল্লিমের উছিলায় আমাদের কবুল করুক, আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ