Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘স্বপ্ন মা সেরা দশ’ প্রতিযোগিতায় মুকুট পেলেন ইতি আক্তার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৯, ১২:১৬ এএম

 ‘স্বপ্ন মা সেরা দশ’ প্রতিযোগিতার সেরা মা নির্বাচিত হয়েছেন গাজীপুরের কালীগঞ্জ উপজেলার ইতি আক্তার। দ্বিতীয় হয়েছেন ল²ীপুর সদর উপজেলার ফাতেমা আক্তার, তৃতীয় হন একই জেলার রামগতি উপজেলার রাজিয়া বেগম। বিশেষ সম্মাননা পেয়েছেন গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার নন্দিতা মন্ডল। গত শনিবার সন্ধ্যায় মহাখালী ব্র্যাক সেন্টার ইনে প্রতিযোগিতার চুড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। বেসরকারি সংস্থা র্ডপ ও এফএনবি আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিকল্পনা মন্ত্রী এম. এ. মান্নান। স্বপ্ন মা সেরা দশ প্রতিযোগিতায় বিজয়ীদের প্রত্যেককে স্যাস, ক্রেস্ট, প্রাইজবন্ড, সার্টিফিকেট প্রদান করা হয়। প্রথম বিজয়ীকে মুকুট পরিয়ে দেন বিশিষ্ট অর্থনীতিবিদ সমৃদ্বিবন্ধু ড. কাজী খলীকুজ্জমান আহমদ।
এ সময় ভারতের ইয়োগা বিশেষজ্ঞ, ‘র্ডপ স্বপ্ন মা’ শুভেচ্ছাদূত মিস শ্বেওতা ওয়ার্পে, এফএনবির পরিচালক মো. রফিকুল ইসলাম, বুরো বাংলাদেশের ঝুকি ব্যবস্থাপনা পরিচালক প্রানেস চন্দ্র বনিক প্রমূখ উপস্থিত ছিলেন। র্ডপ’র চেয়ারম্যান মো. আজহার আলী তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে অয়োজনের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরেন মাতৃত্বকালীন ভাতা ও স্বপ্ন প্যাকেজ কার্যক্রমের প্রবর্তক ও র্ডপ এর প্রতিষ্ঠাতা এএইচএম নোমান।###



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ