Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এএনজেড-এর আবাসন প্রকল্পের চুক্তি স্বাক্ষর

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

দেশের স্বনামধন্য আবাসন কোম্পানি এএনজেড প্রপার্টিজ লি. চট্টগ্রামের অভিজাত নর্থ খুলশি আবাসিক এলাকা এবং রহমতগঞ্জ এলাকায় দুটি বিলাসবহুল বহুতল আবাসন প্রকল্প নির্মাণ করতে যাচ্ছে। এরমধ্যে নর্থ খুলশি (খুলশি হিলস) ৫ নম্বর সড়কে কর্নার প্লটে ‘ফেয়ার ফেইস’ ডিজাইনে নির্মিত হবে ১২ তলা বিশিষ্ট এএনজেড-এর বিলাসবহুল সিগনেচার প্রকল্প ‘এএনজেড জাহেদ সেরেনিটি।’ অপরদিকে নগরীর আবদুস ছাত্তার রোড, রহমতগঞ্জ জেএমসেন হল সংলগ্ন এলাকায় নির্মিত হবে ১০তলা বিশিষ্ট ‘এএনজেড জেএসএস লাইট হাউস।’

শুক্রবার সন্ধ্যায় নগরীর আগ্রাবাদ হোটেলে ক্রিস্টাল বলরুমে দুটি প্রকল্প নির্মাণের আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষরিত হয়। এএনজেড প্রপার্টিজের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান ইয়াছিন আলী। এছাড়া পৃথকভাবে খুলশি ‘এএনজেড জাহেদ সেরেনিটি’ এবং ‘এএনজেড জেএসএস লাইট হাউস’ প্রকল্পের ভ‚মি মালিক যথাক্রমে ফিরোজা বেগম গং এবং মোহাম্মদ সেকান্দর স্ব স্ব প্রকল্প নির্মাণের লক্ষ্যে চুক্তিতে স্বাক্ষর করেন।

চট্টগ্রাম মহানগরের সবচেয়ে অভিজাত আবাসিক এলাকা নর্থ খুলশি (খুলশি হিল) ৫ নম্বর সড়কের সবুজ বেস্টিত একটি কর্নার প্লটে ফেয়ার ফেইস ডিজাইনে নির্মিত হতে যাচ্ছে ‘এএনজেড জাহেদ সেরেনিটি।’ ১২তলার এই আবাসিক ভবনটি হবে এই শহরের বিলাসবহুল স্থাপত্যশৈলীর নান্দনিক স্থাপনা। এই প্রকল্পে প্রতিটি ফ্ল্যাট হবে গতানুগতিক সাইজ থেকে অনেক বড়। ২১শ’ থেকে ৩২শ’ স্কয়ার ফিটের প্রতিটি ফ্ল্যাটে থাকবে নান্দনিকতার ছোঁয়া এবং বিশ্বমানের ফিচার অ্যান্ড এমিনিটিজ। অপরদিকে নগরীর আবদুস ছাত্তার রোড, রহমতগঞ্জ জেএমসেন হল সংলগ্ন এলাকায় নির্মিত হবে ‘এএনজেড জেএসএস লাইট হাউস’ প্রকল্পটি। ১০তলা বিশিষ্ট এই প্রকল্পের ফ্ল্যাটের সাইজ হবে ১৩শ’ থেকে ১৫শ’ স্কয়ার ফিট। অভিজাত সকল সুযোগ-সুবিধা সম্বলিত এই আবাসন প্রকল্পটি নগরীর সবচেয়ে গুরুত্বপূর্ণ স্থানে নির্মিত হতে যাচ্ছে। কাছাকাছি দূরত্বে রয়েছে চট্টগ্রাম কলেজ, মহসিন কলেজ, খাস্তগীর স্কুলসহ বিভিন্ন নামি শিক্ষা প্রতিষ্ঠান। নির্মাণের দিক থেকেও এই প্রকল্পটি হবে দৃষ্টিনন্দন এবং সকলের কাছে আকর্ষণীয়।

নির্ধারিত সময়ের মধ্যেই প্রকল্পগুলো নির্মাণ কাজ সম্পন্ন করে হস্তান্তরের লক্ষ্যে দক্ষতার সাথে কাজ করবে এএনজেড প্রপার্টিজের চৌকস টিম। এগ্রিমেন্ট সাইনিং অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এএনজেড প্রপার্টিজের সিইও মাহমুদুল হক, ডেপুটি চীফ ইঞ্জিনিয়ার মো. দিলদার হোসেন, ব্যবস্থাপক মঈনুদ্দিন হাসান মুরাদ এবং প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ