Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মান অক্ষুন্ন রেখে কাজ দ্রুত শেষ করুন -একনেক সভায় মেয়র নাছির

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৯, ১২:০৬ এএম | আপডেট : ৯:১৩ পিএম, ১৩ নভেম্বর, ২০১৯

গুণগতমান অক্ষুণœ রেখে উন্নয়ন প্রকল্পের কাজ দ্রুত শেষ করার তাগিদ দিলেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। নগরীর উন্নয়নে একনেক সভায় অনুমোদিত প্রকল্পসমূহ যথাসময়ে বাস্তবায়নের ওপরও গুরুত্বারোপ করেন তিনি। গতকাল বৃহষ্পতিবার কর্পোরেশন কনফারেন্স হলে চসিক প্রকৌশল বিভাগের মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ তাগিদ দেন।

চসিক প্রধান প্রকৌশলী লে. কর্ণেল সোহেল আহমদের সভাপতিত্বে সভায় মেয়রের একান্ত সচিব মো. আবুল হাশেম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু সালেহ, আনোয়ার হোছাইন, কামরুল ইসলাম, মনিরুল হুদা, ঝুলন কুমার দাশ, সুদিপ বসাক, নির্বাহী প্রকৌশলী আবু ছিদ্দিক, আবু সাদাত মো. তৈয়ব প্রমুখ উপস্থিত ছিলেন।

সিটি মেয়র বলেন, চলমান প্রকল্প বাস্তবায়নে সময়ক্ষেপণ কোনোভাবে কাম্য নয়। কোনো অজুহাত না দেখিয়ে কাজের গুণগত মান অক্ষুন্ন রেখে কাজ শেষ করতে হবে। তিনি প্রকৌশলীদের অতীতের ভুল থেকে শিক্ষা গ্রহণ করে সঠিক ও যথাযথভাবে দায়িত্ব পালনের পরামর্শ দেন।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ