Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগ ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নোয়াখালী ব্যুরো ও কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৯, ১২:১৮ এএম


কোম্পানীগঞ্জ উপজেলা ও বসুরহাট পৌরসভা শাখার যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন গতকাল বুধবার বিকেল ৩টায় বসুরহাট পৌরসভা মিলনায়তনে অনুষ্ঠিত হয়। কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল এর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রধান করেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদল, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, আওয়ামী লীগ নেতা গোলাম শরিফ চৌধুরী পিপুল, নোয়াখালী জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাকসুদুর রহমান শিপন, সাবেক ছাত্রনেতা নুরুল করিম জুয়েল, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত প্রমুখ। সম্মেলন পরিচালনা করেন, কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম ছারওয়ার, ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন, নোয়াখালী জেলা যুবলীগের আহ্বায়ক ইমন ভট্ট।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ