Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিষখালী নদীতে নিখোঁজ যুবলীগ নেতার লাশ উদ্ধার

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৯, ১২:০৩ এএম

সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরতে গিয়ে পুলিশের ধাওয়ায় বিষখালী নদীতে পড়ে নিখোঁজ যুবলীগ নেতা মজিবর রহমান মৃধার (৪৫) লাশ উদ্ধার করা হয়েছে। নিহত মজিবর বরিশাল জেলা যুবলীগের সদস্য এবং বিষখালী তীরবর্তী নেয়ামতি গ্রামের দলিল উদ্দিন মৃধার ছেলে।

নেয়ামতি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য আনোয়ার হোসেন জানান, সোমবার সন্ধ্যার পর কয়েকজন জেলের সঙ্গে মজিবর বিষখালী নদীতে ইলিশ ধরতে যায়। এসময় নদীতে পুলিশের একটি টহল দল তাদের ধাওয়া করলে মজিবরসহ জেলেরা নদীতে ঝাঁপ দেয়। জেলেরা সাঁতরিয়ে তীরে উঠতে পারলেও নিখোঁজ হন মজিবর। স্বজনদের উদ্যোগে খোঁজাখুঁজির পরে গতকাল সকাল ৯টায় রাজাপুর, বাকেরগঞ্জ ও নলছিটি উপজেলার সংযোগস্থলের বিষখালী নদীতে মজিবরের লাশ পাওয়া যায়।
তবে নিহত ব্যক্তি যুবলীগের নেতা হওয়ায় বাকেরগঞ্জ, রাজাপুর ও নলছিটি থানা পুলিশ সোমবার রাতে বিষখালী নদীতে অভিযানের সময় কাউকে ধাওয়া কিম্বা নদীতে ঝাঁপিয়ে পড়ার কথা স্বীকার করেনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ