Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সড়কে প্রাণ গেল ২ জনের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৯, ১২:০৩ এএম

ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরে অজ্ঞাত এক গাড়ী চাপায় কানাইপুর পল্লী বিদ্যুৎ অফিসের এক কর্মকর্তা নিহত হয়েছে। এ ঘটনায় ঘাতক বাহনটিকে আটক করা সম্ভব হয়নি। অন্যদিকে লালপুরে ট্রলি ও মোটরসাইকেল সংঘর্ষে এক জন নিহত ও অপর আরোহী গুরুতর আহত হয়েছেন।

ফরিদপুর জেলা সংবাদদাতা জানান : গতকাল মঙ্গলবার সকাল ৯টার সময় বোয়ালমারী ভাড়া বাসা থেকে মটরসাইকেল যোগে কানাইপুর নিজ কর্মক্ষেত্র পল্লী বিদ্যুৎ অফিসে আসার সময় এই দুর্ঘটনা ঘটে। নিহত ওই কর্মকর্তার নাম হাফিজুর রহমান(৫০)। সে মাদারীপুর জেলার ঘটককের চর এলাকার মৃত সিরাজ মোল্লার পুত্র। তার এক ছেলে এক মেয়ে। সে কানাইপুর পল্লী বিদ্যুৎ অফিসে পাওয়ার ইউচ কোঅর্ডিনেটর পদে কর্মরত ছিলেন।

কানাইপুর হাইওয়ে থানার ইনচার্জ সাফুর আহমেদ জানান, স্থানীয়রা খবর দিলে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের সদর উপজেলার মল্লিক এলাকায় অজ্ঞাত এক গাড়ী চাপায় কানাইপুর পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা হাফিজুর রহমানের বিকৃত লাশ উদ্ধার করা হয়। তবে কোন গাড়ী তাকে আঘাত করে চলে গেছে তা এখনো জানা যায়নি।

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা জানান : নাটোরের লালপুরে ট্রলি ও মোটরসাইকেল সংঘর্ষে মারুফ হোসেন (২০) নামের এক জন নিহত ও সাইদুর রহমান (৪০) নামের অপর আরোহী গুরুতর আহত হয়েছেন। নিহত মারুফ হোসেন বাঘা উপজেলার সুলতানপুর গ্রামের সাদেক আলীর ছেলে। আহত সাইদুর রহমান লালপুর উপজেলার চকবাদেকুন গ্রামের কালু আলীর ছেলে। মঙ্গলবার দুপুর ২টার দিকে লালপুর পল্লী বিদ্যুৎ অফিসের সামনে লালপুর-গোপালপুর সড়কে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, দুপুরে লালপুর পল্লীবিদ্যুৎ অফিসের সামনে ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেলে থাকা মারুফ ও সাইদুর আহত হয়। স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মারুফ হোসেন কে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। মারুফ কে রাজশাহী নিয়ে যাওয়ার সময় পথে মধ্যে বিকেলে ৪টার সময় পুঠিয়া তার মৃত্যু হয়। অপর আহত সাইদুর লালপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ