Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অল্পের জন্য রক্ষা পেল শত শত যাত্রী

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৯, ১২:০৩ এএম

গেটম্যানের দায়িত্ব অবহেলায় আহসানগঞ্জ রেলস্টেশনের কাছে কুড়িগ্রামগামী আন্তঃনগর ট্রেনের সাথে ট্রাকের সংঘর্ষ ঘটেছে। এতে হতাহতের ঘটনা না ঘটলেও ট্রাকের হেলপার শহিন (৩৫)সহ ৩ জন আহত হয়েছে এবং অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছে ওই ট্রেনের শত শত যাত্রী। রেলপুলিশ পিকাপ ভ্যানটিক করেছে বলে জানা গেছে। 

জানা যায়, গতকাল মঙ্গলবার ঢাকা থেকে ছেড়ে আসা আন্তঃনগর কুড়িগ্রাম ট্রেন ভোর সাড়ে ৪ টারদিকে আহসানগঞ্জ রেলস্টেশন অতিক্রম করছিল। এ সময় রেলক্রসিং এর গেট না ফেলানোর কারণে একটি ট্রাক রেলক্রসিং এ ঢুকে পরায় এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে হতাহতের না ঘটলেও পিকাপ ভ্যানের হেলপার শহিনসহ ৩ জন আহত হয়। শহিন আদমদীঘি উপজেলার বড় আখিড়া গ্রমের মৃত ছামসের ছেলে। অপর ২জনের পরিচয় পাওয়া যায়নি।
এলাকাবাসী ও রেলের দায়িত্বশীল কর্মকর্তারা জানান, অল্পের জন্য বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে ট্রেনের যাত্রীরা। সান্তাহার রেলওয়ে থানা পুলিশ পিকাপ ভ্যানটি আটক করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ