Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

যাত্রাবাড়ীতে কাভার্ডভ্যান চাপায় রিকশাচালক নিহত

ধানমন্ডিতে গৃহকর্মীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৯, ১২:০৪ এএম

রাজধানীর যাত্রাবাড়ীতে কাভার্ড ভ্যান চাপায় অজ্ঞাতপরিচয় (৪৫) এক রিকশাচালক নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার ভোরে যাত্রাবাড়ীর দয়াগঞ্জ মোড়ে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর ঘাতক চালকসহ কাভার্ড ভ্যানটিকে আটক করেছে পুলিশ।

যাত্রাবাড়ী থানার সহকারী এএসআই রুবেল মিয়া বলেন, ভোরে দয়াগঞ্জ মোড় এলাকা দিয়ে রিকশা চালিয়ে যাওয়ার সময় একটি কাভার্ড ভ্যান তাকে চাপা দেয়। এতে ওই রিকশাচালক গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পর কাভার্ড ভ্যানটি জব্দসহ চালককে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ ঢামেকের মর্গে রাখা হয়েছে।

ধানমন্ডিতে বাসা থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার
এদিকে, রাজধানীর ধানমন্ডি ১২ নম্বর রোডের একটি বাসা থেকে ছালমা আক্তার (১৭) নামে এক গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার দিবাগত রাতে লাশ উদ্ধার করা হয়। ধানমন্ডি থানার ওসি আব্দুল লতিফ বলেন, ছালমা ধানমন্ডি ১২ নম্বর রোডের ২১ নম্বর বাসার এ/১ নম্বর ফ্ল্যাটে গৃহকর্মীর কাজ করতেন। তার গ্রামের বাড়ি লক্ষ্মীপুর সদর উপজেলায়। ওই বাসার গৃহকত্রী আতিয়া আক্তার বেগম পুলিশকে বলেন, গত ৯ মাস ধরে ছালমা তার বাসায় কাজ করেন।
ওসি বলেন, এক ছেলে ও এক মেয়েকে নিয়ে গৃহকত্রী ওই বাসায় থাকেন। তাদের বাসায় রান্না ঘরের পাশে ছোট একটি কক্ষ সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ছালমার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তবে মৃত্যুর কারণ জানা যায়নি। ঘটনা অনুসন্ধ্যানে ছালমার ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ