Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পেঁয়াজ ছাড়াও রান্না করা যায়: প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৯, ৫:২৮ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, পেঁয়াজ ছাড়াও রান্না করা যায়, আমাদের বাসায় পেঁয়াজ ছাড়া রান্না করা হয়। পেঁয়াজ নিয়ে এত অস্থির হওয়ার কি আছে আমি জানি না।

আজ মঙ্গলবার (২৯ অক্টোবর) বিকালে গণভবনে সংবাদ সম্মেলনে প্রশ্নোত্তর পর্বে তিনি এ কথা বলেন। সাংবাদিকের এক প্রশ্নের উত্তরে প্রধানমন্ত্রী আমাদনিকৃত পেঁয়াজ দেশে আসলেই পেঁয়াজের দাম কমে যাবে বলেও আশা প্রকাশ করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, সাংবাদিকরা এত খবর রাখেন অথচ ক্যাসিনো জানেন না কেনো। এতদিন ধরে কোনো একটা গণমাধ্যম এমন নিউজ দিতে পারলো না। এ জবাব কি সাংবাদিকরা জাতির কাছে দিতে পারবেন।

শেখ হাসিনা বলেন, আমারও প্রশ্ন এ রকম ঘটনা ঘটে যাচ্ছে কেউ জানে না। মানুষ যখন অপরাধের সঙ্গে জড়ায় হয়তো প্রথম কেউ জানে না। কিন্তু একপর্যায়ে থাকে ধরা পড়তেই হবে। কেননা, কখন কে কোন অপরাধে ধরা পড়ে তার কোনো ঠিক নেই। আর অপরাধ করলে ধরা তাকে পড়তেই হবে।

ক্রিকেটারদের দাবি- দাওয়া বিষয়ে প্রশ্নের জবাবে তিনি বলেন, বিসিবিকে তারা জানাতে পারতো। আন্দোলনে না গিয়ে দাবি-দাওয়া উত্থাপন করতে পারতো। তবে সেটা এখন মিটমাট হয়ে গেছে। কেননা, আমরা যেভাবে আমাদের ক্রিকেটারদের সমর্থন দিই, পৃথিবীর খুব কম দেশই আছে এমন সমর্থন দেয়। আমাদের ক্রিকেটাররা খেলছেও ভালো।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ২৯ অক্টোবর, ২০১৯, ৭:৪২ পিএম says : 0
    ভারত হইতে সকল জিনিস আমদানি বন্ধ করা হোক ।ভারতীয় জিনিস আমাদের জন্য ঘৃণিত । ভারতীয় দালাল নিকৃস্ট। ভারতীয় দালাল বাংলাদেশের দুশমন স্বাধীনতার দুশমন ,ইসলামের দুশমন। ওরা ঘৃণিত । ইনশাআল্লাহ।
    Total Reply(0) Reply
  • jashim uddin patwary ২৯ অক্টোবর, ২০১৯, ১১:২২ পিএম says : 0
    Ami Jani na, apni kivabe ei doroner kotha bolen, Amra mas e vaat e bagali, amader asia te India, Pakistan, Bangladesh Mosola jatiyo khabar besi khai, Peyaj khub e guruttopurno ekta jinis amader ei sob desher jonno, Peyaj sara torkari radha jay, kintu jinis ta ki lobon sara torkarir moton hoye gelo na Dum control koren, syndicate bangen, tailey to hoy parben na, ei desh ta chor, batpar, durnitibaz deye vore gese, kono vabey control korte parben na But Apnar jonno always dua kori, apni valo thaken, sustho thaken, chok kan khola rakhben, apnar ase pasey sotru ase, allah apnake valo rakhen
    Total Reply(0) Reply
  • রাজ ২৯ অক্টোবর, ২০১৯, ১১:২২ পিএম says : 0
    jokes.....
    Total Reply(0) Reply
  • Firoze Hassan ৩০ অক্টোবর, ২০১৯, ২:৩৪ পিএম says : 0
    আপনি ঠিকই বলেছেন,কারন আঙ্গুর ফল খেতে টক, ইন্দিয়াকে আমরা পিরিত করে ইলিশ খাওাব,নদির পানি ব্যাবহারের অনুমতি দেব,বন্দর দিয়ে দিব,গ্যাস দিব,tranjit সুবিধা দিব,সুধু দিয়েই যাবো। সব কিছু দেয়ার বিনিময়ে আপনি সামান্য পেয়াজ তাও আনতে পারলেন না,তিস্তার পানি তো অনেক দূর। বেশি কিছু বলা যাবে না...............। শেশে আবার আব্রার..........................................। উপসং হার ঃ হিন্দুরা এমনিতেই পেঁয়াজ কম খায়। আসুন আমরা সেই অভ্যাস করি ভবিস্যতের কথা মাথায় রেখে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ