Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গুলশানে মাদক উদ্ধারের ঘটনায় দুই মামলা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

গুলশান-২ এর ৫৭ নম্বর রোডের একটি বাসায় অভিযান চালিয়ে মাদক উদ্ধারের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর দু’টি মামলা দায়ের করেছে। গতকাল সোমবার সন্ধ্যায় রাজধানীর গুলশান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দু’টি দায়ের করা হয়। মামলা নম্বর ৩৪ ও ৩৫। গত রোববার মাদক উদ্ধার করার সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা সাংবাদিকদের তাৎক্ষনিকভাবে ব্রিফ করেন। এ সময় প্রচার করা হয় যে ওই বাসা থেকে বিভিন্ন প্রকার মাদকের পাশাপাশি ইয়াবা উদ্ধার করা হয়েছে। কিন্তু মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের দায়েরকৃত দু’টি মামলায় ইয়াবা উদ্ধারের কোন রেকর্ড নেই।
একটি সংস্থার একজন দায়িত্বশীল কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে দৈনিক ইনকিলাবকে বলেন, গুলশান-২ এর চলচ্চিত্র প্রযোজক ও আলোচিত ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসায় অভিযান পরিচালনার পেছনে পারিবারিক দ্ব›দ্ব কাজ করেছে। তিনি দীর্ঘদিন যাবত স্বপরিবারে দেশের বাইরে অবস্থান করছেন। এই সুযোগে একটি চক্র সক্রিয় রয়েছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ঢাকা মেট্রো (উত্তর) অঞ্চলের সহকারী পরিচালক (এডি) মো. খোরশিদ আলম বলেন, রোববার গুলশান-২ এ আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসায় অভিযান চালিয়ে মাদক উদ্ধার করা হয়। এই ঘটনায় ওই বাসার দুইজন কেয়ারটেকারকে আটক করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের গুলশান জোনের পরিদর্শক এস এম শামসুল করিব বাদি হয়ে একটি মামলা এবং উপ-পরিদর্শক (এসআই) আতাউর রহমান বাদি হয়ে অপর একটি মামলা দায়ের করেন। একটি মামলায় একজন এবং অপর মামলায় দুই জনকে আসামি করা হয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ