Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মেয়র আতিকুল ইসলামের সাথে স্পেন রাষ্ট্রদূতের সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলামের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশে নিযুক্ত স্পেনের রাষ্ট্রদূত আলবারো দে সালাস। গতকাল রোববার গুলশানে ডিএনসিসি নগর ভবনে মেয়রের সঙ্গে এ সৌজন্য সাক্ষাৎ করেন তিনি। সাক্ষাৎকালে যানবাহন, নগরীর বর্জ্য ব্যবস্থাপনাসহ বিভিন্ন অবকাঠামো উন্নয়নে স্পেনের ব্যবসায়ীদের বিনিয়োগ করার আগ্রহ রয়েছে বলে জানিয়েছেন তিনি।
রাষ্ট্রদূত স্পেন ও বাংলাদেশের ব্যবসায়ীদের মধ্যে আগামী মাসে ঢাকায় অনুষ্ঠেয় সেমিনারে মেয়রকে গেস্ট অব অনার হিসাবে যোগদানের আমন্ত্রণ জানান। এছাড়া ঢাকা মহানগরীর উন্নয়নে স্পেনের বিভিন্ন শহরের জ্ঞান ও অভিজ্ঞতা কাজে লাগানো যেতে পারে বলে মেয়র রাষ্ট্রদূতকে জানান।
সাক্ষাৎকালে অন্যান্যের মধ্যে ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা আবদুল হাই, সচিব রবীন্দ্র শ্রী বড়–য়া, প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল সাঈদ আহমেদ ও প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা কমডোর এম মঞ্জুর হোসেন উপস্থিত ছিলেন। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ