Inqilab Logo

বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ছোট সম্রাটদের ধরে বড়দের ছেড়ে দেয়া হচ্ছে

বগুড়ায় গয়েশ্বর চন্দ্র রায়

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বরেছেন, শেয়ারবাজার, ক্যাসিনোর মাধ্যমে দেশের বাইরে হাজার হাজার কোটি টাকা পাচার করেছে সরকারী দলের নেতারা। নিজেদের মধ্যে ঝগড়ার জেরে ধরা হচ্ছে চুনোপুটিদের। শুদ্ধ ভাবে শুদ্ধি অভিযান চালানো হলে অনেক রাঘব বোয়াল ধরা পড়বে। বর্তমান যে অভিযান চলছে তা আইওয়াশ মাত্র। ছোট সম্রাটদের ধরে বড় সম্রাটদের ছেড়ে দেয়া হচ্ছে।

গতকাল রোববার দুপুরে বগুড়া শহরের নবাববাড়ী রোডে জেলা যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে হলে ভোট ডাকাত সরকার তাড়াতে হবে। সরকারের পতন নিশ্চিত করতে ডু অর ডাই নীতিতে অটল থেকে রাজপথ দখলে নিতে হবে। কারন আমরা চুপ থাকলে জনগণ একসময় মুখ ফিরিয়ে নেবে।

গয়েশ্বর রায় আরো বলেন, খালেদা জিয়ার অপর নাম গণতন্ত্র। সেই গণতন্ত্র আজ কারাগারে বন্দি। খুনী, ডাকাত, সন্ত্রাসীসহ সব ধরনের অপরাধীরা জামিন পেলেও তিনবারের প্রধানমন্ত্রী কে জামিন দেয়া হচ্ছে না। এতে প্রমাণ হয় দেশে আইনের শাসন নেই, বিচার বিভাগও স্বাধীন নয়। বিচারপতিরা চাকুরীর ভয়ে আইন অনুযায়ী বিচারকাজ করতে পারছেন না। তাই দেশ রক্ষা ও গণতন্ত্র ফিরিয়ে আনতে খালেদা জিয়াকে মুক্ত ও তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে। এ জন্য রাজপথের বিকল্প নেই।

যুবদলের আহবায়ক খাদেমুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা বিএনপির আহ্বায়ক ও সংসদ সদস্য গোলাম মো. সিরাজ, চেয়ারপার্সনের উপদেষ্টা, পৌর মেয়র অ্যাডভোকেট একেএম মাহবুরর রহমান ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, কেন্দ্রীয় নেতা আমিরুল ইসলাম আলিম। বক্তব্য দেন বিএনপি নেতা এম আর ইসলাম স্বাধীন, তৌহিদুল আলম মামুন, জাহাঙ্গীর আলম, নূরে আলম সিদ্দিকী রিগ্যান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ