Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্বাস্থ্য সচেতনতায় ফিটনেস প্লাস বিডি’র সঙ্গে যুক্ত হলো হুয়াওয়ে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৯, ৪:৫০ পিএম

দেশের মানুষের সুস্বাস্থ্য ও ফিটনেসকে গুরুত্ব দিয়ে হুয়াওয়ে প্রথম সারির জিমনেসিয়াম ফিটনেস প্লাস বিডি’র সঙ্গে যৌথভাবে কাজ শুরু করেছে। এ লক্ষ্যে সম্প্রতি হুয়াওয়ে বাংলাদেশের ন্যাশনাল ডিস্ট্রিবিউটর স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড এর সঙ্গে ফিটনেস প্লাস বিডি জিমের এক চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তির ফলে এখন থেকে জিমের সদস্যরা হুয়াওয়ের নানা অ্যাকসেসরিজ আকর্ষণীয় মূল্যছাড়ে কিনতে পারবেন।

বিশ্বব্যাপী স্মার্টফোনে দারুণ সাফল্যের পর অ্যাকসেসরিজের বাজারে দারুণ কিছু উদ্ভাবনী পণ্য নিয়ে এসেছে হুয়াওয়ে। ২০১৯ সালের প্রথম প্রান্তিকে ইন্টারন্যাশনাল ডেটা কর্পোরেশনের (আইডিসি) প্রতিবেদন অনুযায়ী, স্মার্ট পণ্যের বাজারের শীর্ষ পাঁচ প্রতিষ্ঠান হিসেবে শুধুমাত্র হুয়াওয়েই ৫ মিলিয়ন ইউনিট পরিধানযোগ্য পণ্য বাজারে ছেড়েছে। এ হিসাব অনুযায়ী প্রথম পাঁচ প্রতিষ্ঠানের মধ্যে অবস্থান করছে হুয়াওয়ে।

হুয়াওয়ে যেসব অ্যাকসেসরিজ বাজারে এনেছে তার মধ্যে ‘ওয়াচ জিটি’ স্মার্টওয়াচ অন্যতম। এছাড়াও হুয়াওয়ে ফ্রি বাডস, টকব্যান্ড বি থ্রি লাইট, পাওয়ার ব্যাংক, ৩৬০ ডিগ্রি ভিআর ক্যামরো, হেডফোন। ৫৫০ টাকা থেকে শুরু করে ১৬ হাজার ৯৯৯ টাকা পর্যন্ত এসব পণ্য দেশের ২০০ টির বেশি হুয়াওয়ে অনুমোদিত ব্র্যান্ডশপে মিলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হুয়াওয়ে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ