Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আইআইইউসিতে আন্তর্জাতিক সম্মেলন শুরু আজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম


আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) ব্যবসায় শিক্ষা অনুষদ গবেষণা ও প্রকাশনা কেন্দ্রের যৌথ আয়োজনে ত্রয়োদশ আন্তর্জাতিক সম্মেলন আজ (শনিবার) সকালে শুরু হচ্ছে। চট্টগ্রামের সীতাকু-ের কুমিরাস্থ নিজস্ব ক্যাম্পাসে অনুষ্ঠেয় ‘বিজনেস ইনোভেশন ফর ইনক্লুসিভ ডেভলাপমেন্ট’ শীর্ষক দু’দিনব্যাপী এ সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন পরিকল্পনা মন্ত্রী আবদুল মান্নান।

এতে মালয়েশিয়ার ইউনিভার্সিটি অব মালয়ার এশিয়া-ইউরোপ ইনস্টিটিউটের প্রফেসর ড. রাজা আল রাসিয়াহ, ইউনিভার্সিটি সেইন্স ইসলাম মালয়েশিয়ার প্রফেসর দাতো ড. সাপোরা সিপন, যুক্তরাজ্যের ইউনিভার্সিটি অব হাল এর বাণিজ্য, আইন ও রাজনীতি অনুষদের প্রফেসর ড. গুঞ্জন সাকসেনা, ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি অব মালয়েশিয়ার অর্থনীতি ও ব্যবস্থাপনা বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. হাসানুদ্দিন আবদ আজিজ এবং দক্ষিণ কোরিয়ার ইনবা ইউনিভার্সিটির টেকসই ব্যবস্থাপনা ইনস্টিটিউটের প্রফেসর ড. জং দ্যা কিম প্রবন্ধ উপস্থাপন করবেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ