Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদকাসক্তদের সুস্থ করতে সহযোগিতা দেবেন মেয়র

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম


মাদকাসক্তদের সুস্থ করে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে সহযোগিতা দেওয়ার ঘোষণা দিলেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। মেয়র বলেন, মাদকে যারা আসক্ত তারা চিকিৎসা ব্যয় বহন করতে না পারলে, আমার সঙ্গে যোগাযোগ করবেন। আমি ব্যক্তিগতভাবে কিংবা প্রতিষ্ঠানের পক্ষ থেকে নিরাময় কেন্দ্রে ভর্তি ও চিকিৎসার মাধ্যমে সুস্থ, স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে সহযোগিতা করবো।
তিনি গতকাল শুক্রবার নগরীর বান্ডেল রোড হরিজন সম্প্রদায়ের উদ্যোগে বান্ডেল এস কলোনী প্রাথমিক বিদ্যালয় চত্বরে সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ ও দুর্নীতির রিরুদ্ধে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ছাত্র পরিষদের সাংগঠনিক সম্পাদক উত্তম দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে কাউন্সিলর জহর লাল হাজারী, কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন, ছাত্রলীগ নেতা ইয়াছির আরাফাত, হরিজন সমাজের সভাপতি মায়াদিন সর্দার বক্তব্য রাখেন। মেয়র বলেন, দেশ এগিয়ে যাচ্ছে। তবে মাদক আর সন্ত্রাস প্রতিরোধ করা না হলে সমাজে শান্তি আসবে না। তিনি মাদকের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ