Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মেয়র কাউন্সিলদের দুর্নীতিতে নগরবাসী অতিষ্ঠ -ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, সিটি কর্পোরেশন নাগরিক সেবা নিশ্চিত করতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। মেয়র কাউন্সিলররা জনগণের সেবা নয়, নিজেদের আখের গোছাতে ব্যস্ত। তাদের দুর্নীতি, কমিশন বাণিজ্য ও টেন্ডারবাজিতে নগরবাসী অতিষ্ঠ। এমনকি ময়লা বাণিজ্যের মাধ্যমেও তারা বছরে শত শত কোটি টাকা হাতিয়ে নিচ্ছে। এ দুর্নীতিবাজদের হাত থেকে নগরবাসীকে মুক্তি দিতে অবিলম্বে সিটি নির্বাচন দিতে হবে।
গতকাল শুক্রবার বিকেলে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর আয়োজিত ওয়ার্ড প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নগর উত্তর সভাপতি অধ্যক্ষ মাওলানা শেখ ফজলে বারী মাসউদের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন, মাওলানা গাজী আতাউর রহমান, আমিনুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, প্রকৌশলী আশরাফুল আলম ও মাওলানা আরিফুল ইসলাম।
কওমী মাদরাসা প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত
গতকাল শুক্রবার নয়াবাজার মহানগর কমপ্লেক্স মিলনায়তনে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ এর উদ্যোগে কওমী মাদরাসা প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়। মুহাম্মদ সুলতান মাহমুদের সভাপতিত্বে এবং ইমরান হোসাইন নূরের পরিচালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক আলহাজ আব্দুর রহমান, ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফ ও শেখ মো. সাইফুল ইসলাম। সম্মেলনে ১৫টি কওমী মাদরাসায় ইশা ছাত্র আন্দোলনের কমিটি ঘোষণা করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ