Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্রীপুরে বৃদ্ধকে জখম ২১ দিন পর মৃত্যু

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

গাজীপুরের শ্রীপুরে কাঁচামাল ব্যবসায়ী বৃদ্ধ কলিম উদ্দিন (৭০) কে চাপাতি দিয়ে এলোপাতারি কুপিয়ে জখমের ২১ দিন পর মারা গেছে। গত ২১ অক্টোবর ভোর রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত কলিম উদ্দিন উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের বিন্দুবাড়ী গ্রামের মৃত হোসেন আলীর পুত্র। হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে গতকাল বৃহস্পতিবার সকালে ইজ্জতপুর বাজারের ব্যবসায়ী ও এলাকাবাসী এক ঘন্টা মানববন্ধন পালন করেন।

নিহতের পুত্র আমির উদ্দিন জানান, গত কয়েক মাস ধরে তাদের বাড়ির পাশের কিছু খাস জমির সীমানা নিয়ে একই এলাকার ইসমাইলের পুত্র নাইম, ফয়সাল ও কাফিলাতলী গ্রামের মোছলেম উদ্দিনের পুত্র সেলিমদের সাথে বিরোধ চলছিল। এর আগেও নাইম ও তার লোকজন তাদেরকে মারপিট করেছিল। ১ অক্টোবর সোমবার দিবাগত রাতে নাইম ও ফয়সালের নেতৃত্বে ৪/৫জনের একদল যুবক চাপাতি ও রাম দা নিয়ে তাদের বাড়িতে হামলা চালায়। এসময় বৃদ্ধ কলিম উদ্দিনকে এলোপাতারি কুপিয়ে গুরুতর জখম করে। মুমূর্ষ অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা হাসপাতালে আনলে তার অবস্থার অবনতি হওয়ায় দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। ঢামেকে ২১ দিন মৃত্যুর সাথে পাঞ্জালড়ে ২১ অক্টোবর ভোরবেলা তিনি মারা যান। এ ঘটনায় নিহতের পুত্র বাদি হয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেছেন।
গতকাল বৃহস্পতিবার সকালে স্থানীয় ব্যবসায়ী ও এলাকাবাসী কলিম উদ্দিনের হত্যাকারীদের গ্রেফতার করে দ্রুত বিচারের দাবী জানিয়ে মানববন্ধন করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ