Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

আইসিএল শফিকের শাস্তির দাবি

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম

অবশেষে হাজারো গ্রাহকের আমানত আত্মসাতকারী শফিকুর রহমান ওরফে আইসিএল শফিকের বিরুদ্ধে মুখ খুললেন কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পার্টির নেতারা।

দল থেকে পদত্যাগের নামে শফিকুর রহমানের বক্তব্যকে বানোয়াট, কাল্পনিক ও পার্টির মধ্যে বিশৃংখলা সৃষ্টির হীন উদ্দেশ্য এবং পার্টির ভাবমর্যাদা বিনষ্টের সামিল বলে উল্লেখ করেন নেতৃবৃন্দ।

কুমিল্লা নগরীর রাজগঞ্জে জাতীয় পাটির দলীয় কার্যালয়ে আয়োজিত প্রস্তুতি সভায় নেতৃবৃন্দ সদ্য পদত্যাগকারী শফিকুর রহমানের মিথ্যাচারের প্রতিবাদ এবং হাজার হাজার গ্রাহকের আমানত আত্মসাতকারী হিসেবে শফিককের শান্তির দাবি জানান।

কুমিল্লা মহানগর জাতীয় পাটির আহবায়ক সালামত আলী খান বাচ্চুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পাটির ১নং যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ওবায়দুল কবির মোহন, কুমিল্লা মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব কাজী নাজমুল ছোট্ট, যুগ্ম-আহবায়ক মাহবুবুল আলম সেলিম, চৌদ্দগ্রাম উপজেলা জাতীয় পাটির আহবায়ক রফিকুল ইসলাম, সদস্য সচিব এরশাদ উল্লাহ, কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় যুব সংহতির যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম বাবর, কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি মিজানুর রহমান মিজান, মনোহরগঞ্জ উপজেলা জাতীয় পাটির সভাপতি আবু সাইয়িদ চৌধুরী, বি-পাড়া উপজেলা জাতীয় পাটির সভাপতি সামছুল ইসলাম মালু, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, বুড়িচং উপজেলা সভাপতি জসিম উদ্দিন মাষ্টার, লাকসাম উপজেলা সভাপতি ড. গোলাম মোস্তফা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ