Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

কাউন্সিলর মিজানকে মৌলভীবাজার আদালতে হাজির

অস্ত্র আইনে গ্রেফতার দেখানো হয়েছে

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

ক্যাসিনো ব্যবসায়ী রাজধানীর মোহাম্মদপুরের ৩২নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান মিজানের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় অস্ত্র আইনে দায়ের করা মামলায় আদালতে হাজির করে গ্রেফতার দেখানো হয়েছে। গতকাল দুপুর ১১টায় মৌলভীবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. সালেহ্ আহমদের আদালতে হাজির করে ওই মামলায় গ্রেফতার দেখানোর আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন। পরে তাকে পাঠানো হয় মৌলভীবাজার জেলা কারাগারে।
মৌলভীবাজার জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট এসএম আজাদুর রহমান আজাদ জানান, আজ শ্রীমঙ্গল থানায় অস্ত্র আইনের মামলায় রিমান্ডের জন্য আবেদন করা হতে পারে। গত ১২ অক্টোবর সকালে র‌্যাবের ওয়ারেন্ট অফিসার আব্দুল জব্বার বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেন।
উল্লেখ্য, ১১ অক্টোবর সকালে র‌্যাবের একটি বিশেষ টিম মৌলভীবাজারের শ্রীমঙ্গলে গুহ রোডের হামিদা আবাসিক গেস্ট হাউজের সামনে থেকে তাকে আটক করে। তিনি ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। হাবিবুর রহমান মিজান ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ