Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চুনোপুঁটি নয় রাঘব বোয়াল ধরুন -মানববন্ধনে আ স ম রব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

 চলমান দুর্নীতিবিরোধী অভিযান আইওয়াশ বলে মন্তব্য করে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আব্দুর রব বলেছেন, এতে রাঘববোয়ালদের বাদ দিয়ে চুনোপুঁটিদের ধরা হচ্ছে। তিনি বলেন, চুনোপুঁটি ধরে লাভ নেই, রাঘববোয়ালদের ধরে জনগণের সামনে তাদের হাজির করুন। গতকাল জাতীয় প্রেস ক্লাবের সামনে জেএসডি আয়োজিত এক মানববন্ধনে তিনি এ আহ্বান জানান। ‘ক্যাসিনোবিরোধী অভিযানের নামে আইওয়াশ, ভারতের সঙ্গে জাতীয় স্বার্থবিরোধী চুক্তি বাতিল, আবরার হত্যার প্রতিবাদ ও জাতীয় সরকারের দাবিতে’ এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
আ স ম রব বলেন, যারা অপারেশন করছেন, তারা মনে রাখবেন, ওয়ার্ড কমিশনারকে ধরে লাভ নেই। বড় বড় রাঘববোয়াল, যুবলীগের স¤্রাট যাদের নাম বলেছেন, তাদের জনগণের সামনে হাজির করুন। তাদের বিচার করুন। তাহলে আপনাদের প্রতি জনগণের আস্থা বাড়বে।
রব বলেন, এই মুহূর্তে সংকট নিরসনের জন্য অবিলম্বে সরকারকে বিদায় করতে হবে। জাতীয় সরকার গঠন করতে হবে। জনগণের উদ্দেশে তিনি বলেন, আসুন ঐক্যবদ্ধভাবে আমরা জাতীয় সরকার গঠন করি। মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, সিনিয়র সহ-সভাপতি তানিয়া রব, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ