Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

‘মাদকবিরোধী অভিযান চলবেই’

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

 দেশে সন্ত্রাস জঙ্গিবাদ ক্যাসিনো ও মাদক বিরোধী অভিযান চলবেই বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। রোববার দুপুরে সাভারের আশুলিয়ার পুকুরপাড় এলাকায় অরুনিমা গ্রুপের ডিএমসি এ্যাপারেলন্স পোশাক কারখানা উদ্বোধনশেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।
স্বরাষ্ট্র মন্ত্রী আরও বলেন, বাংলাদেশে সুশাসন প্রতিষ্ঠা করতেই প্রধানমন্ত্রী দুর্নীতিপরায়ণ ও অবৈধ কাজে যারা সম্পৃক্ত তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে নির্দেশনা দিয়েছেন, আর সে অভিযানই চলছে। মন্ত্রী আরও বলেন, দেশে কোন সন্ত্রাস-দুর্নীতিবাজ থাকবে না, সবাইকে আইনের মুখোমুখি হতে হবে, কাউকে ছাড় দেয়া হবে না। যারা দেশে অবৈধভাবে টাকা পয়সার মালিক হয়েছে তাদেরকেও আইনের আওতায় আনা হচ্ছে। এ দেশ থেকে সন্ত্রাসীদের মূল উৎপাটন করা হবেও বলেও জানান তিনি।
মন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন অরুনিমা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আবেদ হোসেন, উপ ব্যবস্থাপনা পরিচালক ফারুকুল ইসলাম, মহা ব্যবস্থাপক সৈয়দ হামিদুল করিম ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ