Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়াকে দেখতে যাবেন ঐক্যফ্রন্টের নেতারা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে দেখতে যাবেন জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা। গতকাল মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত হয়েছে। বৈঠক শেষে জেএসডি সভাপতি আ স ম আবদুর রব সাংবাদিকদের এ তথ্য জানান।
তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া কারাগারে আছেন। সারাজাতি এ নিয়ে উৎকন্ঠিত। যে কোন সময় খালেদা জিয়ার একটা দুর্ঘটনা ঘটে যেতে পারে। ওনার একটা হাত অবশ হয়ে গেছে। উনি স্বাভাবিকভাবে দেখতে পারেন না, হাঁটতেও পারেন না। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি জাতীয় ঐক্যফ্রন্ট আহবায়ক ড. কামাল হোসেনের নেতৃত্বে বেগম খালেদা জিয়াকে দেখতে যাব। এজন্য আমরা শীঘ্রই স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন জানাব।
আ স ম রব বলেন, আমরা আগামী ২২ তারিখ আবরার হত্যার প্রতিবাদে সমাবেশ করার ঘোষণা দিয়েছি কিন্তু এখনো অনুমতি পাইনি। সরকার অনুমতি নিয়ে গাফিলতি করছে। যদি অনুমতি না দেয়া হয় তাহলে জনগণ বাধ্য হয়ে তাদের নাগরিক অধিকার আদায় করবে। এছাড়া আবরার হত্যার প্রতিবাদসহ ক্ষমতাসীনদের অধীনে যত হত্যাকান্ড হয়েছে সকল হত্যাকান্ডের প্রতিবাদে গণস্বাক্ষর অভিযান করা হবে। বৈঠকে ঐক্যফ্রন্টের প্রধান নেতা গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন সভাপতিত্ব করেন। এতে আরো উপস্থিত ছিলেন, বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণফোরাম সাধারণ সম্পাদক রেজা কিবরিয়া, জেএসডির সহ-সভাপতি তানিয়া রব, বিএনপি নেতা জহির উদ্দিন মাহমুদ স্বপন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ