Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামের শীর্ষ সন্ত্রাসী তালেব রংপুরে গ্রেফতার

স্টাফ রিপোর্টার, রংপুর | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

বিশটির অধিক মামলার আসামি কুড়িগ্রাম জেলার শীর্ষ সন্ত্রাসী আবু তালেব সরকার (৪২)কে বিদেশী পিস্তল ও গুলিসহ গ্রেফতার করেছে র‌্যাব-১৩। গত বৃহস্পতিবার রাতে রংপুর মহানগরীর বদরগঞ্জ রোডস্থ প্রাইম মেডিকেল কলেজ হাসপাতাল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। 

শুক্রবার বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বার্তায় এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১৩ এর মিডিয়া অফিসার ও উপ-অধিনায়ক মেজর গালিব মুহম্মদ নাতিকুর রহমান। র‌্যাব-১৩’র উপ-অধিনায়ক জানান, কুড়িগ্রাম জেলার শীর্ষ সন্ত্রাসী আবু তালেব সরকারকে গ্রেফতারে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে প্রাইম মেডিকেল কলেজ হাসপাতাল এলাকায় অভিযান চালানো হয়। এ সময় একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি ও ম্যাগজিনসহ তালিকাভূক্ত সন্ত্রাসীকে গ্রেফতার করে র‌্যাব।
গ্রেফতার আবু তালেব সরকার কুড়িগ্রামের উলিপুর উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের সাতভিটা গ্রামের মৃত আব্দুল জলিল সরকারের ছেলে। সে দীর্ঘদিন ধরে এলাকায় ত্রাসের সৃষ্টি করে সন্ত্রাসী কর্মকান্ডে নেতৃত্ব দিয়ে নিজের প্রভাব বিস্তার করে আসছিল। আবু তালেব সরকারকে শুক্রবার দুপুরে সংশি¬ষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে কুড়িগ্রাম জেলার বিভিন্ন থানায় ২০টির অধিক মামলা রয়েছে বলেও জানান মেজর গালিব মুহম্মদ নাতিকুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ